সোমবার, ২৯ জুন ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

করোনা ইউনিটে ৭ জনের মৃত্যু

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ জুন, ২০২০

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে তিন নারীসহ সাতজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। সোমবার (২৯ জুন) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনায় একজন এবং উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিনজন নারী এবং চারজন পুরুষ। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির নাম সেলিমুল ইসলাম ভুইয়া। তিনি বরুড়া উপজেলার আবদুল মমিন ভুইয়ার ছেলে।

অপরদিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন জেলার চান্দিনার রাফেজা বেগম (৬৫), এই উপজেলার আতিক রাজি (৬৭), বরুড়া উপজেলার তোফাজ্জল হোসেন (৫০), আদর্শ সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার বিলকিস বেগম (৪৫), দুর্গাপুর এলাকার মমতাজ বেগম (৫৫) এবং উজিরপুর এলাকার আবু তাহের।

অপরদিকে জেলায় নতুন করে আরও ৬৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩০১ জনে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৯৪ জন। সোমবার বিকেলে এসব তথ্য জানান সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান।

তিনি আরও জানান, নতুন আক্রান্তদের মধ্যে মহানগরীর ৩৩ জন, আদর্শ সদরের ৪ জন, চৌদ্দগ্রামের ১১ জন, বরুড়ার আটজন, সদর দক্ষিণের চারজন, লালমাইয়ের তিনজন, বুড়িচংয়ের দুইজন এবং ব্রাহ্মণপাড়া, মুরাদনগর, নাঙ্গলকোট ও মনোহরগঞ্জের একজন করে রয়েছেন। জেলায় করোনা আক্রান্ত তিন হাজার ৩০১ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৩১৭ জন। আর মারা গেছেন ৯৪ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15