শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

গায়ে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো হয় না!

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৪৪

চলছে করোনাকাল। মরণঘাতি এই ভাইরাসের জের ধরে বিপর্যস্ত হয়ে উঠেছে সারা দুনিয়া। মারা গেছে লাখ লাখ মানুষ। এমন সময় প্রায় সবারই দিন কাটছে ঘরে। সাম্প্রতিক সময়ে কিছুটা স্বাভাবিক হলেও পুরোদমে প্রাণ ফিরে পায়নি কর্মব্যস্ত পৃথিবী।

এদিকে করোনার কারণে শোবিজেও মন্দ প্রভাব পড়েছে। যার ফলে বেশ কয়েক বছর পর ঈদে ভক্তদের ছবি উপহার দিতে পারেননি বলিউড ভাইজান সালমান খান। বড়পর্দায় আবির্ভাব না ঘটলেও লকডাউনের মধ্যে নানা কারণে শিরোনামে রয়েছেন তিনি। কখনো করোনা আবহে অসহায়দের পাশে দাঁড়িয়ে অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন তো কখনো অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সমালোচনায় বিদ্ধ হয়েছেন।

এবার সোশ্যাল মিডিয়ায় তার কয়েকটি পোস্ট নিয়ে ফের দ্বিধাবিভক্ত নেটিজেনরা। সম্প্রতি তিনি ধরা দিয়েছেন ‘কৃষকে’র ভূমিকায়। জমিতে ঘুরে বেড়াচ্ছেন, ধান কাটছেন, কর্দমাক্ত অবস্থায় ক্ষেতে বসে রয়েছেন। এমন নানা ‘পোজে’ ছবি পোস্ট করেছেন সল্লু মিঞা। আর সঙ্গে কৃষকদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

তারাই মানুষের মুখে অন্ন তুলে দেওয়ার প্রাথমিক কাজটা করেন। আর সে কাজ যে কতখানি কষ্টকর, সেটাই যেন নিজে অনুভব করতে পেরেছেন সালমান। তার পোস্ট অন্তত সে কথাই বলছে।

দিন কয়েক আগে একটি পোস্টে লাল বাহাদুর শাস্ত্রী ‘জয় জওয়ান, জয় কিষাণ’ বাণী শোনা গিয়েছিল সালমানের মুখে। সম্প্রতি আরেকটি পোস্টেও কৃষকদের সম্মান জানিয়েছেন তিনি। এমন পোস্ট তার অনুরাগীদের মনে ধরলেও এর জন্য কম ট্রোলড হচ্ছেন না ভাইজান। বিশেষ করে সুশান্তের ভক্তরা তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

অনেকেই লিখেছেন, ভাল সাজার ‘নাটক’ করছেন সালমান। অনেকেই তার এই ‘মেকি’ চেহারা মেনে নিতে পারছেন না। লিখেছেন, ‘সুশান্ত কখনো শো-অফ করতেন না আপনার মতো। এটাই পার্থক্য আপনার আর সুশান্তের মধ্যে।’

অনেকে আবার কটাক্ষ করে বলেছেন যারা ফুটপাতে শুয়ে থাকে, তাদেরও সম্মান জানান। একদল নেটিজেন আবার সালমানকে কার্যত বয়কটেরও ডাক দিয়েছেন। দাবাং খান যে সমস্ত প্রোডাক্টের বিজ্ঞাপন করেন, সেসব জিনিস না কেনার আহ্বান জানিয়েছেন তারা। অন্য একজন বলছেন, শরীরে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না।

সবমিলিয়ে কাদামাখা শরীরে কৃষকদের সম্মান জানাতে গিয়ে ফল বিপরীতই হয়েছে। নেটদুনিয়ার রোষের মুখে এবার সালমান কোনো প্রতিক্রিয়া দেন কি না, সেটাই দেখার বিষয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15