শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

উখিয়ার সাবেক আঃ লীগ নেত্রী খুরশিদা করিম ছেলেসহ গ্রেফতার

সরওয়ার আলম শাহীন :
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯
  • ৭৩৮

উখিয়া থানা পুলিশের অভিযানে উখিয়ার সাবেক আঃলীগ নেত্রী খুরশিদা করিম,তার ছেলে সুজন মাহমুদ সহ আটক হয়েছে। তাদের সাথে আটক করা হয়েছে আরো দুইজনকে।

উখিয়া থানা পুলিশের ওসি আবুল মনসুরের নির্দেশনায় থানার এস আই রাজু আহমেদ গাজীর নেতৃত্বে একদল পুলিশ সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কোটবাজার মনি মার্কেট এলাকার খুরশিদা করিমের বাসায় চলা মাদকের অাড্ডায় অভিযান পরিচালনা করে। পুলিশের অভিযান পরিচালনা কালে কিছু মাদক ব্যাবসায়ী মাদক নিয়ে পালিয়ে গেলেও পুলিশ মাদক বিক্রির বিভিন্ন সরঞ্জাম সহ সাবেক আঃ লীগ নেত্রী খুরশিদা করিম (৪৮),তার ছেলে সুজন মাহমুদ (২৮),রুমখা চরপাড়া গ্রামের আনোয়ার হোসেন (২২),ফলিয়াপাড়া গ্রামের শাহাজাহান (২৮) আটক করে । পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করলে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী আসামীদের দন্ডবিধি ১৮৬০ সালের সংশ্লিষ্ট ধারায় প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর কক্সবাজার বিমানবন্দর থেকে ১ হাজার ৯২৫ পিচ ইয়াবাসহ খুরশিদা করিম আটক হয়েছিল। সে সময় খুরশিদা করিম নভোএয়ারের যাত্রী ছিলেন। বিমানবন্দরের যাত্রী ভবনে প্রবেশ করার সময় গেইটে তল্লাশিতে তার ভ্যানিটি ব্যাগে ইয়াবা ধরা পড়ে। পরে ভ্যানিটি ব্যাগ থেকে ১ হাজার ৯২৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে কক্সবাজার সদর থানায় ১৯৯০ সালের ১৯(১) এর ৯ (থ) ধারায় মামলা দায়ের করে। এই মামলায় জামিনে এসে পুনরায় ইয়াবা কারবারে জড়িয়ে পড়ে খুরশিদা করিম।

এ ব্যাপারে যোগা্যোগ করা হলে উখিয়া থানার ওসি আবুল মনসুর বলেন,আমাদের কাছে তথ্য ছিল আটক মাদক কারবারি খুরশিদা করিমের বাড়ীতে নিয়মিত মাদকের অাড্ডা বসতো এবং বিভিন্ন এলাকার মাদকসেবীরা তার বাড়ীতে এসে মাদক সেবন করতো,এ ব্যাপারে থানা পুলিশের নজরদারী ছিল,সুনিদ্দিষ্ট তথ্যের ভিত্তিতে উখিয়া থানা পুলিশের একটি দল খুরশিদা করিমের বাড়ীতে অভিযান পরিচালনা করে,পুলিশের অভিযানের সময় কিছু মাদক সেবনকারী পালিয়ে গেলেও মাদকের বিভিন্ন সরঞ্জাম সহ খুরশিদা করিমের ছেলেসহ ৩ জনকে আটক করে নিয়ে আসার মাদক কারবারি খুরশিদা করিম আসামীদের নিয়ে আসতে বাধা প্রধান করে। পরে পুলিশ মাদক কারবারি খুরশিদা করিমসহ আসামিদের গ্রেফতার করে । আসামীদের ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করলে  ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আসামিদের অপরাধ বিবেচনায় প্রত্যেককে ১ মাসের সাজা প্রধান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15