মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন

টি-টোয়েন্টিতে অধিনায়ক রিয়াদ, টেস্টে মুমিনুল

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ৫০

সব ধরনের ক্রিকেটে দুই বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় ভারত সফরে যেতে পারছেন না টেস্ট ও টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। এই কারণে ভারত সফরে টি-টোয়েন্টি অধিনায়ক হিসাবে দায়িত্ব পালন করবেন মাহমুদউল্লাহ রিয়াদ। আর টেস্ট সিরিজে অধিনায়কত্ব করবেন মুমিনুল হক। মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (আইসিসি)।

তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট খেলতে আগামীকাল (বুধবার) ভারত সফরে যাওয়ার কথা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। ৩ নভেম্বর দিল্লিতে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ।

এরপর ৭ নভেম্বর রাজকোটে হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। ১০ নভেম্বর নাগপুরে হবে শেষ টি-টোয়েন্টি। ইন্দোরে ১৪ নভেম্বর শুরু হবে প্রথম টেস্ট। ২২ নভেম্বর কলকাতায় শুরু হবে দ্বিতীয় টেস্ট।

সম্প্রতি বিসিসিআইয়ের নতুন সভাপতির দায়িত্ব দিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। তিনি দায়িত্ব নেয়ার পর দিবা-রাত্রির টেস্ট আয়োজিনের সিদ্ধান্ত নেন। তাছাড়া ২২ নভেম্বর কলকাতা টেস্টের প্রথমদিন স্টেডিয়ামে উপস্থিত থাকতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানায় বিসিসিআই। প্রধানমন্ত্রী বিসিসিআইয়ের আমন্ত্রণে সাড়া দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15