রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন

খোকার সুস্থতা কামনায় বিএনপির দোয়া মাহফিল

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৭৯

অসুস্থ বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে বিএনপি।আজ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের আয়োজন করে ঢাকা দক্ষিণ মহানগর বিএনপি। দোয়া মাহফিলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজ বাংলাদেশের সমগ্র মানুষ অসুস্থ হয়ে পড়েছেন। এই সরকারের গত ১০-১১ বছর ধরে মানুষের উপরে জুলুম, অত্যাচার, নির্যাতন চালাচ্ছে। এই সরকারের নির্যাতনে সারাদেশের মানুষ আজ অসুস্থ হয়ে পড়েছেন। সাদেক হোসেন খোকার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মামলা দিয়েছে সরকার।

তিনি বলেন, সাদেক হোসেন খোকার সঙ্গে যখন কথা হয় তখন তিসি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আনুষ্ঠানিকভাবে নয়, আমরা যেন অন্তর থেকে সাদেক হোসেন খোকার রোগমুক্তির জন্য দোয়া করি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রসঙ্গে তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে ২০ মাস ধরে কারাগারে বন্দি করে রাখা হয়েছে।

তিনি অত্যন্ত অসুস্থ অবস্থায় ফিজি হাসপাতালে আছেন। কিন্তু তার যথাযথ চিকিৎসা হচ্ছে না। আমরা উনার রোগ মুক্তি কামনা করছি।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমূখ।

উল্লেখ্য, সাদেক হোসেন খোকা ক্যন্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাধীন আছেন। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। গত ১৮ই অক্টোবর সকাল থেকে খোকার শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক তাকে নিউইয়র্কের মেমোরিয়াল স্লোয়েন ক্যাটারিং ক্যান্সার ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ২০১৪ সালের ১৪ই মে সাদেক হোসেন খোকা চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান। সেখানে থাকা অবস্থায় তার বিরুদ্ধে দেশে কয়েকটি দুর্নীতি মামলা হয়। এ সব মামলার কয়েকটিতে তাকে সাজাও দেয় আদালত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15