মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন

দুই নারীকে হত্যা, আটক দুই

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৭৯
আটক বাচ্চু , ইনসেটে নিহত আফরোজা বেগম

রাজধানীর ধানমন্ডির একটি ফ্ল্যাট থেকে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। আটক দুজন হলেন ওই বাড়ির ইলেক্ট্রিশিয়ান বেলায়েত এবং নিহত গৃহকর্ত্রী আফরোজা বেগমের মেয়ের জামাই শিল্পপতি মনিরের সহকারী (পিএস) বাচ্চু।

আজ শুক্রবার বিকেলে লোবেলিয়া নামে ২৮ নম্বর (নতুন ১৫) রোডের ২১ নম্বর বাসার চারতলায় একটি ফ্ল্যাটে আফরোজা বেগমসহ (৬৫) তার গৃহপরিচারিকা দিতির (১৮) লাশ উদ্ধার করে পুলিশ। তাদের দুজনকেই গলা কেটে হত্যা করা হয়।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে বেলায়েত ও বাচ্চু নামের দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে এ হত্যাকাণ্ডের বিস্তারিত জানা যাবে।

নিহত গৃহকর্ত্রী আফরোজা বেগমের স্বামীর নাম হিরন শেফ। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ। এই বাড়ির চার ও পাঁচতলায় তাদের দুটি ফ্ল্যাট। চার তলার ফ্ল্যাটে থাকতেন আফরোজা ও গৃহপরিচারিকা দিতি। উপরের ফ্ল্যাটে থাকতেন তার মেয়ে দিলরুবা সুলতানা ও জামাই শিল্পপতি মনির উদ্দিন তারিম।

এর আগে বাড়িটির নিরাপত্তাকর্মী নুরুজ্জামান জানান, শুক্রবার বিকাল ৩ টায় আফরোজা বেগমের জামাই মনিরের পিএস বাচ্চু এক নারীকে নিয়ে বাসায় আসেন। ওই নারী বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করার কথা বলে বাচ্চুর সঙ্গে ওপরে যায়। এরপর ৬টার দিকে বাচ্চু একবার লুঙ্গি পরে নিচে নামে। এর কিছুক্ষণ পর ওই নারী চলে যায়। তারপর বাচ্চুও প্যান্ট-শার্ট পরে চলে যায়। তারপর ওপর থেকে আমাকে একটা ছেলে ফোন দিয়ে জানায় খালাম্মা মারা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15