মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন

অসুস্থ আইয়ুবের চিকিৎসায় সাহায্য তহবিল গঠন

ফারুক আহমদ, উখিয়া :
  • আপডেট টাইম :: শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ২২৪

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে প্রহর গুনে হাসপাতালের বিছানায় ছটফট করছে উখিয়ার কোটবাজার আইডিয়াল কেজি স্কুলের প্রতিষ্ঠাতা আইয়ুব খন্দকার। তার দুটি কিডনি নষ্ট হয়েছে। ভারতের মাদ্রাজ সিএমসি হাসপাতালে চিকিৎসা কালীন সময়ে প্রখ্যাত বিশেষজ্ঞ ডাক্তার জানান সুস্থ করতে হলে কিডনি ট্রান্সফারের কোন বিকল্প নেই।

অত্যন্ত নম্র ভদ্র ও অমায়িক ব্যবহারের অধিকারি

সবার প্রিয় আইয়ুব খোন্দকারেের জটিল রোগের কথা শুনে শুভাকাঙ্ক্ষী বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন ও পরিবার পরিজন মানসিকভাবে ভেঙ্গে পড়ে।

কিছুদিন আগে তিনটি অবুঝ সন্তান রেখে একই রোগে তার স্ত্রী না ফেরার দেশে চলে যায়। ভাগ্যের নির্মম পরিহাস কিডনি নষ্ট হয়ে আজ আইয়ুব খন্দকার মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার ব্যয় বহুল চিকিৎসা খরচ বহন করা খুবই কঠিন । ভারতের ডাক্তার বলেছেন কিডনি ট্রান্সফার করতে ২০/২২ লাখ টাকা প্রয়োজন।

এদিকে অসুস্থ আইয়ুবকে জীবন বাঁচাতে ছুটে এসেছে তার স্কুল কলেজে পড়ার সাথীরা। একই সাথে সহানুভূতি জানিয়ে এগিয়ে এসেছেন মানবতা বাদী অসংখ্য নাগরিক নেতৃবৃন্দ।

গঠন করা হয়েছে চিকিৎসা সাহায্য তহবিল। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় কোট বাজার স্টেশনে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সাবেক উখিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহমুদুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান সরোয়ার জাহান চৌধুরী সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী সহ অনেক বিশিষ্ট নাগরিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আইয়ুব খোন্দকারের চিকিৎসা তহবিলে অর্থ দিয়ে সহযোগিতা করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা একই সাথে দুবাই সৌদি আরব সহ বিভিন্ন দেশ থেকে সহযোগিতার আশ্বাস দেওয়ায় ধন্যবাদ জানানো হয়।

গত দুই দিনে অসুস্থ আয়ুব খোন্দকারের চিকিৎসা তহবিলে প্রায় ৪ লক্ষ টাকা জমা পড়েছে বলে সভায় জানানো হয়।

অর্থ বা অনুদান পাঠাতে চাইলে পিতা সিরাজুল ইসলাম অ্যাকাউন্ট নম্বর ১০৮৩৪২২০২৪১৮৬ ব্যাংক এশিয়া লিমিটেড সোনার পাড়া শাখা উখিয়া। বিকাশ নম্বর ০১৮১৮৮০০০৯২ ( পার্সোনাল) ঠিকানায় পাঠানোর অনুরোধ করা হয়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15