মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

দিনে আসেন, দেখিয়ে দেবো শক্তি কত: ইশরাক

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১২

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচন উপলক্ষে বিএনপির দলীয় প্রার্থীর প্রচারণায় অংশ নিয়ে দলটির বিদেশ বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, ‘রাতের বেলা কেন? দিনের বেলা আসেন। দেখিয়ে দেবো কার কত শক্তি। রাতের বেলা কাপুরুষের মতো হামলা করে ভয় দেখানো যাবে না।’

রোববার (২৫ অক্টোবর) ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীরের প্রচারণায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

এস এম জাহাঙ্গীরের সঙ্গে ঢাকা-১৮ আসনের কামারপাড়ার রানাভোলায় মহানগর উত্তর বিএনপির সহসাধারণ সম্পাদক মোস্তফা জামানের বাড়িতে যান ইশরাক হোসেন। বিএনপির নির্বাচনি মিডিয়া উইং দাবি করেছে, শনিবার রাতে মোস্তফা জামানের বাসায় হামলা করে দুষ্কৃতকারীরা।

সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, রাত একটার দিকে একদল যুবক মোটরসাইকেল থেকে নেমে ওই বাড়ি লক্ষ্য করে ডিম, ইটপাটকেল, মূল ফটকে কাঠ ছুড়ে মারছে। মোস্তফা জামান ওই বাড়িতে বসবাস না করলেও তার মা থাকেন বলে জানান তুরাগ থানা বিএনপির সভাপতি আমান উল্লাহ।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে তৃতীয় দিনের মতো ধানের শীষের পক্ষে উত্তরখান আটিপাড়া বাজার থেকে গণসংযোগ শুরু করেন এস এম জাহাঙ্গীর। এদিন সকালে মোস্তফা জামানের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি।

সেখানে নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্যে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমাদের কোনও নেতাকর্মীর ওপর হামলা চালানো হলে, প্রয়োজনে পাল্টা হামলা হবে। আমরা শান্তিপূর্ণ থাকতে চাই। অশান্তি ডেকে আনবেন না, সেটি কারও জন্যই মঙ্গল হবে না।’

এরপর অনুসারী-নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হেলাল মার্কেট, চামুরখান, মৈনারটেক, মাস্টার বাড়ি, আটিপাড়া হয়ে রাজবাড়িতে গণসংযোগ করেন জাহাঙ্গীর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15