মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৫৬ পূর্বাহ্ন

হলুদ সাংবাদিকতা পরিহারে মূলধারার সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১০

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, শিগগিরই সাংবাদিকদের ডাটাবজে তৈরি ও আইন প্রনয়ণের মাধ্যমে অপসাংবাদিকতা রোধ করা হবে। প্রেস কাউন্সিল ও মূলধারার সাংবাদিকদের সেতুবন্ধনে সবাইকে এগিয়ে আসা প্রয়োজন। হলুদ সাংবাদিকতা পরিহারে মূলধারার সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। এসময় স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সাংবাদিকদের ভূমিকা তুলে ধরেন তিনি।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে আয়োজিত মতনিবিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মমতাজ উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

‘মুজিববর্ষের অঙ্গীকার, হলুদ সাংবাদিকতা পরিহার’ এ প্রত্যয়ে জেলা প্রশাসন মতবিনিময় সভার আয়োজন করে।

jagonews24

জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে এসময় স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সচিব মো. শাহ আলম। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভূঁইয়া, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) রিয়াজুল কবির, প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক আবদুল মালেকসহ জেলায় কর্মরত প্রিন্ট, অনলাইন ও ইলেক্ট্রনিক গণমাধ্যমের সংবাদকর্মীরা।

এসময় সংবাদকর্মীরা বলেন, হলুদ সাংবাদিকতা পরিহার করতে আন্ডারগ্রাউন্ড সিন্ডিকেটের গণমাধ্যমগুলো চিহ্নিত করে যথাযথ ব্যবস্থা নিতে হবে। অপসাংবাদিকতায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15