সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন

এড: জমিরদের মত ত্যাগী নেতাদের খবর রাখেনা কেউ!

মোস্তফা কামাল পাশা :
  • আপডেট টাইম :: রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ৫৬৫

উখিয়া আওয়ামীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট জমিরকে নিয়ে ফেইসবুকে একটি দীর্ঘ স্টট্যাটা দিয়েছেন উখিয়ার সাবেক ছাত্রলীগ নেতা বর্তমানে আওয়ামীগের সাথে জড়িত মোস্তফা কামাল পাশা। তার স্ট্যাটাসে বলা হয়েছে যেসব অপরাধ ছিল এডভোকেট জমিরের

পাঠকের সুবির্ধার্তে স্ট্যাটাসটি তুলে ধরা হল–

এক বুক ফাঁটা অভিমান-কি অপরাধ ছিল???

অপরাধ নং ১-বালুখালী কাশেমীয়া উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন ১৯৭৩ সালে।

অপরাধ নং ২-সাল ১৯৭৯ থেকে ১৯৮৫ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এ,এফ, রহমান হল ছাত্রলীগের , সভাপতি – সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

অপরাধ নং-৩-১৯৮৬ সালে উখিয়া উপজেলা আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার জেলা আওয়ামীলিগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

অপরাধ নং-৪-সাল ১৯৯০ থেকে ২০০২ পর্যন্ত উখিয়া উপজেলা আওয়ামীলিগের নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্বে থেকে আন্দোলন সংগ্রামে নের্তৃত্ব দেন।

অপরাধ নং-৫ – সাল ২০০৩ থেকে ২০১৪ পর্যন্ত উখিয়া উপজেলা আওয়ামীলিগের সদস্য হিসেবে হলেও রাখা হয়,সাল ২০১৪ থেকে ২০১৯ অদ্যবধি উখিয়া উপজেলা আওয়ামীলিগের কমিঠিতে সদস্য পর্যন্ত রাখা হয় নাই। কেন রাখা হল না , আমাদের প্রান প্রিয় দল আওয়ামীলিগের কোন নেতার কাছে কোন জবাব কি আছে ?

যার কথা বলছি ,ওনি হলেন ১৯৯০ পরবর্তী আমরা যারা , আওয়ামীলিগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ছিলাম সকলের প্রিয় এডভোকেট জমির উদ্দিন (জমির ভাই ) মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ও কক্সবাজার জেলা আওয়ামীলিগের আকুল আবেদন থাকবে জমির ভাইদেরমত সৎ ত্যগী নিষ্ঠাবান, নেতাদের কে সামনে নিয়ে আসা হউক । আর না হয় সারাজীবন আওয়ামীলিগের উপরোক্ত পদ পদবীতেথেকে যে আন্দোলন সংগ্রাম দলের জন্য করে গেছেন , নিজের বিবেকের কাছে অপরাধী বলে মনে হবে।

লেখক, মোস্তফা কামাল পাশা,সাবেক ছাত্রলীগ নেতা,উখিয়া 

লেখাটি লেখকের ফেইসবুক আইডি থেকে নেওয়া 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15