সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন

মায়ের ছবি তুলতে গিয়ে খাদে পা পিছলে গেল মেয়ের

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৫৫

মৃত্যু থেকে আচমকাই ফিরে এলেন তিনি। প্রায় কান ঘেঁসে বেরিয়ে গেল মৃত্যুর কড়াল থাবা। মা এরিনের ছবি তুলতে গিয়ে প্রাণটাই খোয়াতে বসেছিলেন বছর কুড়ির মেয়ে এমিলি কোফোর্ড। মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার গ্র্যান্ড ক্যানিয়ান ক্লিফ্টে ঘুরতে গিয়েছিলেন তারা। সেখানেই পাহাড়ের উপর দাঁড়িয়ে ছবি তুলছিলেন মা-মেয়ে। আর তখনই বিপদ ঘনিয়ে আসে। গোটা ঘটনাটি ধরা পড়েছে অন্য এক পর্যটকের ক্যামেরায়।

গ্র্যান্ড ক্যানিয়ান ক্লিফ্ট এক হাজার মিটারেরও বেশি উঁচু। এমনই একটি অংশে এমিলি ও তার মা গিয়েছিলেন। তাদের এই ভ্রমণকে ক্যামেরাবন্দি করে রাখতে চয়েছিলেন তারা। সেই মতো এমিলির মা পোজ দিচ্ছিলেন। ফ্রেম ঠিক করার জন্য একটু পিছিয়ে গিয়ে ছবি তুলতে গিয়েছিলেন এমিলি। পিছিয়ে যেতেই তিনি খাদের কিনারায় পৌঁছে যান। তারপর তার পা গিয়ে পড়ে একটি গর্তে। সঙ্গে সঙ্গে চমকে পিছনে ফিরে দেখেন খাদের কিনারায় চলে এসেছেন তিনি। সঙ্গে সঙ্গে সরে আসেন।

পরে সংবাদমাধ্যমকে এরিন জানিয়েছেন, ছবি তোলার সময় তিনি এমিলিকে বলেছিলেন, আর এক পা-ও না পিছোতে। বলতে বলতেই এমিলির পা গর্তে পড়ে। এরিন জানিয়েছেন, মেয়ের এভাবে পা হড়কে যেতেই যেন কয়েক মুহূর্তের জন্য তার হৃদস্পন্দন বন্ধ হয়ে যায়।

কিছুটা দূরে দাড়িয়ে প্রকৃতিক দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন এক পর্যটক। এমিলি ও তার মায়ের সেই ঘটনা তারই ক্যামেরায় ধরা পড়ে। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। সরকারি হিসেব বলছে শুধুমাত্র চলতি বছরেই গ্র্যান্ড ক্যানিয়ান থেকে পড়ে তিন জনের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15