শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

করোনা পরবর্তী শারীরিক জটিলতায় প্রাণ গেল এএসপি তন্বীর

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৪৭

করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার পর শারীরিক জটিলতার কারণে মৃত্যু হয়েছে সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বীর। ৩২ বছর বয়সী এ কর্মকর্তা উত্তরায় ১১ এপিবিএনে কর্মরত ছিলেন।

এএসপি তন্বীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এক শোক বার্তায় তিনি বলেন, ‘মৃত্যু অবধারিত। কিন্তু একজন পুলিশ কর্মকর্তার এমন অকাল মৃত্যু দুঃখজনক।’

তন্বীর মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারকে শোক কাটিয়ে ওঠার সাহস যোগাতে এবং তাকে বেহেস্তে নসীব করতে সৃষ্টি কর্তার দরবারে প্রার্থনা করেন আইজিপি।

পুলিশ সদর দপ্তর জানায়, বাংলাদেশ পুলিশের ৩৪তম বিসিএস ব্যাচের মেধাবী কর্মকর্তা তন্বী সরকারি দায়িত্ব পালনকালে করোনাভাইরাসে আক্রান্ত হন। সুস্থ হওয়ার পর কাজে যোগ দেন তিনি। কিন্তু করোনায় তার ফুসফুস সংক্রমিত হওয়ায় শরীরে নানা ধরনের জটিলতা দেখা দেয়। অবস্থার অবনতি হলে গত ১৬ জানুয়ারি তাকে আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রোববার সকাল থেকে অবস্থার অবনতি হতে থাকলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই আজ সোমবার বেলা সোয়া ১১টার দিকে মারা যান তন্বী।

বিকেল ৩টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ শিরু মিয়া মিলনায়তনে এএসপি ইসরাত জাহান তন্বীর জানাজা অনুষ্ঠিত হয়। এতে ঢাকাস্থ সকল পুলিশ ইউনিটের এএসপি থেকে তদুর্ধ্ব কর্মকর্তারা অংশগ্রহণ করেন। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। পরবর্তীতে এএসপি তন্বীর কফিনে সশস্ত্র সালাম প্রদর্শন ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

ইসরাত জাহান তন্বী ২০১৬ সালে ৩৪তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ১১ এপিবিএন, উত্তরাতে যোগদানের পূর্বে তিনি মানিকগঞ্জ জেলায় সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) হিসেবে কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15