সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১২:৩৮ অপরাহ্ন

টেকনাফে ২ ইউএনও’র বিদায়-বরণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৫৮

টেকনাফে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রবিউল হাসানের বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামকে বরণ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করেছে উপজেলা পরিষদ।
এ উপলক্ষ্যে বধুবার ৬ নভেম্বর দুপুরে উপজেলা পরিষদ মিলনয়াতনে হাফেজ মুহাম্মদ আয়ুবের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আফসারের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রবিউল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাইফুল ইসলাম।
ইউএনও মোঃ রবিউল হাসানের ২০ মাসের কার্যকালের সফলতার বিভিন্ন দিক তুলে ধরে ও ভুয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ শফিক মিয়া, টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল মনসুর, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক স¤পাদক আলহাজ¦ এএইচএম ইউনুছ বাঙ্গালী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক আলহাজ্ব নুরুল বশর, বিদায়ী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আলমগীর কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফেরদৌস আহমদ জমিরী, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কবি দেলোয়ার হোসেন, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ¦ মাওঃ নুর আহমদ আনোয়ারী, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান আলহাজ¦ নুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জহির হোসেন এমএ, হোয়াইক্যং আলহাজ্ব আলী-আছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা, রঙ্গিখালী ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ কামাল হোসাইন, পানখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান, সাংবাদিক জাবেদ ইকবাল, টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক জিয়াউর রহমান জিয়া, টেকনাফ শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক তোয়াক্কুল হোসেন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক সাইফুল ইসলাম মুন্না প্রমুখ।
বিদায়ী ইউএনও মোঃ রবিউল হাসান বলেন, ‘চাকরির নিয়ম অনুযায়ী বদলী হওয়া স্বাভাবিক। আমি ২০ মাসের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ’। নবাগত ইউএনও মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ‘এই এলাকা আমার আগে থেকে পরিচিত। টেকনাফের নয়াপাড়া শরনার্থী ক্যা¤েপ আমি দীর্ঘ দিন চাকরি করেছি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সর্বমহলেন সহযোগিতা কামনা দরকার’।
সভাপতির সমাপনী বক্তব্যে উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বলেন, ‘টেকনাফবাসীর ভালোবাসার মেলবন্ধন অটুট রাখতে হলে সবাইকে খোলামনে জনগনের কল্যাণ ও সার্বিক উন্নয়নে নিবেদিতভাবে কাজ করতে হবে। আশাকরি বিদায়ী ইউএনওর মতো নবাগত ইউএনও ভালো কাজের মাধ্যমে অবশ্যই যোগ্যতার স্বাক্ষর রাখবেন। টেকনাফবাসীর পাশে থাকবেন। সরকারি চাকরি করলে ষ্টেশন বদল স্বাভাবিক নিয়ম। কিন্তু ভাল কাজ করলে কেউ কখনও ভুলতে পারেনা। পাশাপাশি সরকারও ভাল কাজের মুল্যায়ন করে এবং তাদের পদোন্নতিও হয় ভালো’।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের পক্ষ থেকে বিদায়ী ও নবাগত ইউএনওকে সম্মাননা স্বারক ক্রেষ্ট প্রদান এবং বিভিন্ন প্রতিষ্ঠান ও সাংবাদিক ইউনিটির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বিদায়ী শুভেচ্ছা এবং বরণ করা হয়। ##

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15