শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

‘আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালানোর পথ খুঁজে পাবে না’

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৪৬

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালানোর পথ খুঁজে পাবে না। রাজপথ থেকে উঠে আসা জনগণের সংগঠন আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। কারণ আওয়ামী লীগের শেকড় অনেক গভীরে। আওয়ামী লীগ আন্দোলন করতে করতে এই পর্যায়ে এসেছে।

শুক্রবার বিকালে শরীয়তপুরের সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলনে ডিভিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ সব কথা বলেন।

রাজশাহীর বিএনপি নেতাদের উদ্দেশ্যে এনামুল শামীম বলেন, আপনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন। ওই বক্তব্য অবিলম্বে প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চান। আপনারা (বিএনপি) পঁচাত্তরের ১৫ আগস্টের মতো কালো অধ্যায় সৃষ্টির হুঙ্কার দিবেন, সেই দিন আর নেই। এরপর রাজনৈতিক কর্মসূচির নামে কোনো উসকানিমূলক বক্তব্য দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চাইলে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তার দাঁতভাঙা জবাব দেবে।

ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাদশা মাদবরের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জসিম মুন্সী। প্রধান অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। বিশেষ অতিথি ছিলেন সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, উপদেষ্টা ফিরোজ সরদার, আজাহারুল ইসলাম ঢালী, আহমদ উল্যাহ খান, সহ-সভাপতি আনোয়ার হোসেন বালা, নাসির সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল মাল, মহিলা সম্পাদক আকলিমা বেগম লিপি, যুব ও ক্রীড়া সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান মহসিন হক আবু, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, তথ্য ও গবেষণা সম্পাদক কবির সরকার, সহ-দপ্তর সম্পাদক মজিবুর রহমান, সদস্য আলী আহম্মদ ভূইয়া। প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক বেপারী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15