শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

‘আম্মু আমাকে মাফ করে দিয়েন, এই দুনিয়া আমার জন্য নয়’

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৫৯
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রসায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নাইমুল ইসলাম নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় তার কক্ষে একটি সুইসাইড নোট ও পাওয়া যায়।
শনিবার (৬ মার্চ) সকালে খাগড়াছড়ির রামগড়ে তার নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে রামগড় থানা পুলিশ। প্রাথমিকভাবে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
নাইমুলের বাল্যবন্ধু আরমান মজুমদার জানান, শনিবার (৫ মার্চ) রাত ২টার দিকে নাইমুল রুম থেকে বের হয়ে মা ও ভাইকে দেখে আসে। পরে পানি খেয়ে আধা ঘণ্টা ঘরের বাইরে অবস্থান করে। এরপর সম্ভবত ৩টার দিকে রুমে এসে দরজা লাগিয়ে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন।
তিনি আরো জানান, তার মা ফজরের নামাজ পড়তে উঠলে রুমে বাতি জ্বলতে দেখেন। সাধারণত সে বাতি জ্বালিয়ে ঘুমায় না। এ সময় তাকে অনেক ডাকাডাকির পরও দরজা না খুললে সকাল ৭টার দিকে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। এ সময় রুমে একটি সুইসাইড নোট পাওয়া যায়।
সুইসাইড নোটে নাইমুল লিখেন, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার বেঁচে থাকার জন্য কোনো ইচ্ছা নেই। তাই আমি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। ডারউইন বলেছিলেন, Survival of the fittest. But I not even fit. আমার জন্য কেহ যদি কষ্ট পেয়ে থাকেন তাহলে মাফ করে দিয়েন।’
সুইসাইড নোটে তিনি আরও লিখেন, আম্মু আমাকে মাফ করে দিয়েন। লিমনের খেয়াল রাখিয়েন। আব্বু আমাকে সফল করার জন্য অনেক কিছু সহ্য করেছেন। আমি পারিনি তাই ক্ষমাপ্রার্থী।
তিনি আরও লিখেন, এই দুনিয়া আমার জন্য নয়, সবাই পারলে মাফ করে দিয়েন। ‘বিদায়’।
বিষয়টি নিশ্চিত করে রামগড় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনির হোসেন বলেন, আমরা খবর পেয়ে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15