শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

করোনায় বিয়ের আয়োজন করায় লাখ টাকা জরিমানা

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৯৯
একদিকে নতুন করে করোনা বিস্তারের ঝুঁকি। ফলে জনসমাগম এড়াতে প্রশাসনের কঠোর নজরদারি। অন্যদিকে, কনে পক্ষ বর ও তার সঙ্গীদের বরণ করতে বৌভাতের আয়োজন। কিন্তু এমন মধুর পরিবেশ ভেঙে দিলো ভ্রাম্যমাণ আদালত। শুধু তাই নয়, কনের বাবা এবং অনুষ্ঠানস্থলের মালিককে মোটা অঙ্কের মাশুলও গুণতে হলো।
শুক্রবার (২ এপ্রিল) চাঁদপুর শহরের রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এমন আলোচিত ঘটনা ঘটেছে।
জানা গেছে, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় কনে এবং বরের বাড়ি। বেশ কিছুদিন আগে তাদের বিয়ে সম্পন্ন হলেও শুক্রবার চাঁদপুর শহরের রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ৩০০ লোকের জন্য ভোজের আয়োজন করেন কনের বাবা।
তবে বৌভাতের আয়োজনের ঘটনা জানতে পারে জেলা প্রশাসন। তারপর সেখানে ছুটে যান জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসাইনসহ একদল পুলিশ।
এসময় সরকারের নিষেধাজ্ঞা অমান্য এবং আয়োজকরা তাদের অপরাধ স্বীকার করায় কনের বাবাকে ৫০ হাজার একই সঙ্গে পার্টি সেন্টারের মালিককে আরও ৫০ হাজার, সব মিলিয়ে এক লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসাইন।
এই বিষয় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সময় নিউজকে বলেন, নতুন করে করোনার বিস্তার ঠেকাতে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ইতিমধ্যে গণবিজ্ঞপ্তি জারি করেছেন। আর তাতে উল্লেখ করা শর্ত ভঙ্গ করায় আয়োজকের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হয়েছে।
শুধু তাই নয়, দুপক্ষের কাছ থেকে অঙ্গীকারনামাও আদায় করা হয়েছে।
এদিকে, চাঁদপুরে এখন থেকে রাত আটটার মধ্যে জরুরি সেবা ছাড়া, অন্যসব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে সবধরনের জনসমাগমও নিষিদ্ধ করা হয়েছে।
প্রসঙ্গত, চাঁদপুরে প্রতিদিনই করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে চলেছে। শুক্রবার পর্যন্ত সব মিলিয়ে তিন হাজার ২০০ ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৩ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15