সোমবার, ১৭ মে ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৫৬
লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদাল খাতা গ্রামে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের জন্যে আবাসনের বাড়ির দ্বিতীয় পর্যায়ের ১০ ইউনিটের কাজ শেষ হয়েছে। এরপর সুবিধা ভোগীদের ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হলেও নানাবিধ সমস্যার কারণে এসব বাড়িতে ওঠেননি সুবিধাভোগীরা।
এরইমধ্যে শনিবার (১৭ এপ্রিল) মধ্য রাতের ঝড়ে ওই আবাসনের হালিমাকে দেয়া বাড়ির ঘরের চাল উড়ে পড়ে যায় উঠানে।
সরেজমিনে দেখা যায়, ঘরের বারান্দার তিনটি সিড়ি সহ চাল উল্টে গেছে ঝড়ে। পরে, অবশ্য লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার তত্ত্বাবধানে দ্রুত সংস্কারের কাজ শুরু করা হয়েছে।
বাড়িতে না উঠার পেছনে সুবিধাভোগীরা জানান, ১০টি বাড়িতে যাওয়া-আসার নেই কোনো রাস্তা, নেই পানি সরবরাহসহ বিদ্যুৎ সংযোগ। এ অবস্থায় প্রতিটি বাড়ি ১ লাখ ৯১ হাজার টাকা বরাদ্দে নির্মাণ করা ঘরের দলিল ও চাবি বুঝে পাওয়ার পর এক মাসেও বাড়িতে ওঠেননি কেউ। কাজের গুনগতমান নিয়েও রয়েছে অভিযোগ ভুক্তভোগীদের।
এ ব্যাপারে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায় সময় সংবাদকে জানান, ঝড়ের কারণে চাল উড়ে যাওয়াটা স্বাভাবিক। তবে কাজের গুণগত মান নিয়ে কোনো ধরনের গাফিলতি নেই।
আর বাকি সমস্যা এক সপ্তাহের মধ্যে সমাধান হবে জানিয়ে তিনি বলেন,বিদ্যুৎ সংযোগের ব্যাপারে পল্লীবিদ্যুত বিভাগের কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে। পাশাপাশি রাস্তার বিষয়টি নিয়ে আবাসনের পার্শ্ববর্তী এলাকায় অবস্থিত জমির মালিকদের সাথে কথা চূড়ান্ত হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে এ সমস্যাগুলোর সমাধান হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15