শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:০৬ অপরাহ্ন

হতদরিদ্রের ভিজিএফের টাকা নিয়ে ইউপি সদস্য উধাও

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: বুধবার, ১২ মে, ২০২১
  • ৩৩

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া ভিজিএফ’র ১ লক্ষ ৫ হাজার ৩০০ টাকা নিয়ে এক ইউপি সদস্য উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নে।

জানা গেছে, উপজেলার পাথরডুবি ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া উপহার ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতায় ভিজিএফ কর্মসূচির অধীনে ৪ হাজার ৩৬১ জনের জন্য ৪৫০ টাকা হারে ১৯ লক্ষ ৬২ হাজার ৫০০ টাকা বরাদ্দ দেয়া হয়। মঙ্গলবার (১১ মে) সকালে ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এরফান আলী বরাদ্দের টাকা ব্যাংক থেকে উত্তোলন করে বিতরণের জন্য ইউপি সদস্য আলমগীর হোসেনকে দায়িত্ব দেন। তিনি টাকা বিতরণের শেষ পর্যায়ে ২৩৪ জন উপকারভোগীর ৪৫০ টাকা করে মোট ১ লক্ষ ৫ হাজার ৩০০ টাকা নিয়ে সটকে পড়েন। চেয়ারম্যান তাকে খুঁজে না পেয়ে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান।

চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এরফান আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি নিজস্ব ব্যবস্থাপনায় টাকা সংগ্রহ করে বাকি ২৩৪ জন উপকারভোগীর মাঝে টাকা বিতরণ করছি।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় ইউপি সদস্যের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15