মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

করোনায় মৃত স্ত্রীর পাশে মুমূর্ষু স্বামী, হাসপাতালে নিলেন ইউএনও

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৯

চাঁদপুর শহরের ১২নং ওয়ার্ডে করোনায় শাহানারা বেগম (৫৫) তার ভাড়া বাসায় মারা গেছেন। খবর পেয়ে মৃত স্ত্রীর পাশ থেকে মুমূর্ষু অবস্থায় স্বামী শাহ আলমকে (৬৫) চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করেছেন ইউএনও।

সোমবার সকালে শহরের মিশন রোডের মাথায় খান বাড়ির সামনে একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর সদর ইউএনও সানজিদা শাহনাজ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী দুলালের সহযোগিতায় অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন এবং মৃত নারীর লাশ উদ্ধার করে দাফন এবং গুরুতর অসুস্থ স্বামীকে হাসপাতালে পাঠান।

সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে চাঁদপুরে করোনার দাফনে নিয়োজিত ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিমকে খবর দেয়া হয়। স্বেচ্ছাসেবক টিমের জেলা সভাপতি শেখ মো. জয়নাল জানান, মৃত নারীকে তার গ্রামের বাড়ি ঢালীরঘাট ভূঁইয়া বাড়িতে দাফন করা হয়েছে।

সদর ইউএনও সানজিদা শাহনাজ জানান, যিনি মারা গেছেন তার করোনা পজিটিভ ছিল। তার স্বামীও করোনায় আক্রান্ত হয়ে মুমূর্ষু অবস্থায় স্ত্রীর পাশে ছিলেন। তাৎক্ষণিকভাবে আমরা খবর পেয়ে সেখানে যাই। তখন বাড়িতে তাদের তেমন কেউ ছিল না।

দুঃসম্পর্কের কয়েকজন আত্মীয় স্বজন জানান, তাদের ছেলে মেয়েরা দেশের বাইরে থাকেন। আজ সকালে ওই নারী মারা যায়।

এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাজেদা পলিন জানান, স্বামী-স্ত্রী দুইজনেরই আগের দিন স্যাম্পল নেওয়া হয়। রাতে তাদের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।  সোমবার সকালে মহিলা মারা যান এবং স্বামী জেলা হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি আছেন।

এদিকে, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, ওই বাড়ির সবাইর করোনা পরীক্ষা করার দরকার। যাদের এই ধরনের সিমটম দেখা দিবে সংক্রমণ রোধে এবং নিরাপদ থাকার জন্য তাদের উচিত হাসপাতালে এসে করোনা টেস্ট করা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15