মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

কমেন্টবক্স বন্ধ রেখে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করলেন নাসির

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৬৭

গুনে গুনে ১৪৮ দিন পর দেখা মিলল অলরাউন্ডার নাসির হোসেনের আলোচিত স্ত্রী তামিমার।

বৃহস্পতিবার রাতে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ৫টি ছবি পোস্ট করেছেন নাসির।

ছবিগুলোতে মেরুন রঙের পাঞ্জাবিতে নাসির ও তামিমা সবুজ রঙের সেলোয়ার কামিজে ক্যামেরায় তাকিয়ে বসে ও দাঁড়িয়ে পোজ দিচ্ছেন।

ক্যাপশনে নাসির লিখেছেন, এই ঈদে আপনাদের সবাইকে সুখী ও সমৃদ্ধ জীবন উপহার দিক এবং সর্বশক্তিমান আল্লাহ আপনাদের পাশে থাকুন। ঈদ মোবারক।

পোস্টটি দিয়ে কমেন্টবক্স অফ করে দিয়েছেন নাসির। নেটিজেনরা শুধু নাসিরের পোস্টে প্রতিক্রিয়া জানাতে পারছেন, পোস্টটি শেয়ার করতে পারছেন। কিন্ত মন্তব্যের ঘরে কিছু লিখতে পারছেন না।

তবে আর যাই হোক ৫ মাস পর তামিমাকে দেখে খুশিই হয়েছেন নাসিরভক্তরা। অনেকেই লাভরিয়েক্ট দিয়ে এ দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন।

উল্লেখ্য, তামিমার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। বিয়ের পর স্বামী নাসিরের ফেসবুক পেজেই দেখা যেত তাকে।

কিন্তু বিয়ে নিয়ে বিতর্কের বেড়াজালে নেটদুনিয়ায় অনেকদিন প্রকাশ্য হননি তামিমা। নাসির অবশ্য প্রতিনিয়তই নিজের আপডেট দিয়ে গেছেন।

আর তার সবই ক্রিকেটকে কেন্দ্র করে। এনসিএলে তার ব্যাটিং-বোলিং পারফরম্যান্স নিয়ে, জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দলের ম্যাচের স্কোর, জয়-পরাজয় শেয়ার করেছেন টাইমলাইনে। এছাড়া গণমাধ্যমে প্রচারিত তার ক্যারিয়ারের নানা সংবাদও শেয়ার করেছেন। কিন্তু ২৪ ফেব্রুয়ারির পর থেকে এতোদিন পর্যন্ত দাম্পত্য জীবনের কিছুই পোস্ট করেননি নাসির।

তামিমার সাবেক স্বামী রাকিব হাসানের অভিযোগ খণ্ডনে ২৪ ফেব্রুয়ারি সংবাদসম্মেলন করেন নাসির। তার ভিডিওটি ফেসবুকে আপেলোড করেন। সেখানেই শেষ তামিমাকে দেখা যায় কথা বলতে।

এর পরদিনই ভক্ত-অনুরাগীদের সর্তক করে দেন যে, তার স্ত্রী তামিমার কোনে ফেসবুক অ্যাকাউন্ট নেই। তার স্ত্রীর নামে সামাজিক যোগাযোগমাধ্যমে যেসব অ্যাকাউন্ট ভেসে বেড়াচ্ছে তার সবই ভুয়া।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15