বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:৪১ অপরাহ্ন

গেটম্যানকে ইউএনওর মারধর, থানায় অভিযোগ

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১৬৩
কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ। ছবি : সংগৃহীত

পেশাগত দায়িত্ব পালনের সময় এক রেলওয়ে গেটম্যানকে মারধরের অভিযোগে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাউসার আজিজের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। গত ৮ নভেম্বর কুলিয়ারচর উপজেলার ছয়সূতি এলাকায় এ মারধরের ঘটনা ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা যায়, ঘটনার দিন দুপুর ১টার দিকে কুলিয়ারচর উপজেলার ছয়সূতি এলাকায় (গেট নম্বর টি/১০, কি.মি. ২৪৭/৫-৬) রেলওয়ের অস্থায়ী গেটকিপার মো. সিপরাত হোসেন দায়িত্ব পালন করছিলেন। এ সময় বিজয় এক্সপ্রেস ট্রেন আসার সংকেত পেয়ে দুর্ঘটনা এড়াতে ছয়সূতি-কুলিয়ারচরের মধ্যবর্তী গেটে ব্যারিয়ার ফেলেন তিনি। এতে সড়কে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

ঘটনাস্থলে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বহনকারী গাড়িটিও আটকা পড়লে গাড়িচালক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা গেটকিপারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ গাড়ি থেকে নেমে গেটকিপারকে গালিগালাজ ও মারধর করেন।

সেদিনই বিষয়টি গেটকিপার সিফরাত হোসেন রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলীকে জানান। পরদিন কিশোরগঞ্জ রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) আনিসুজ্জামান ভৈরব রেলওয়ে থানা পুলিশকে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য একটি লিখিত অভিযোগ দেন।

এদিকে গত ১১ নভেম্বর বাংলাদেশ রেলওয়ের কেন্দ্রীয় বিভাগীয় প্রকৌশলী/২ মো. সুলতান আলী ভৈরব জিআরপি থানায় একটি মামলার অভিযোগ দাখিল করেন। এতে ‘রেলওয়ে অ্যাক্ট ১৮৮০ অনুসারে জননিরাপত্তার সঙ্গে জড়িত সরকারি কর্মচারীকে মারধরের ঘটনা গুরুতর অপরাধ’ উল্লেখ করে মামলা গ্রহণপূর্বক বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন। তিনি বলেন, ‘এ বিষযে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের তদন্ত করা হচ্ছে। আর প্রাথমিকভাবে বিষয়টির সতত্যা পাওয়া গেলে মামলা রুজু করা হবে।’

তবে এ বিষয়ে জানতে চাইলে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ গেটম্যানকে মারধর ও গালিগালাজের অভিযোগ অস্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15