সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

ঐশ্বরিয়াও লজ্জা পাবেন, মেকওভার করে ট্রোলড রানু!

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ১০১

রানাঘাট অতীত। রানু মণ্ডল বর্তমানে কাজের প্রয়োজনে বেশির ভাগ সময়ই মুম্বাই থাকেন। টাইমলাইনে থাকতে তাকে সবসময় ফিটফাট থাকতে হয়। সোজা কথায় গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত যখন, তখন চেহারায় মাজাঘষা তো করতেই হবে।

দরকার মেকওভারেরও। রানু মণ্ডলের ক্ষেত্রেও তার বর্তায় ঘটেনি।

মুম্বাই পাড়ি দেওয়ার আগে অবশ্য একবার স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে পার্লারের শরণাপন্ন হয়েছিলেন রানু।

তবে তার নতুন মেকওভার দেখলে তো চেনা দায়! এই কি সেই রাণাঘাটের রানু মণ্ডল? প্রশ্ন উঠতে পারে আপনার মনেও। কথাতেই আছে, ‘প্রথমে দর্শনধারী, পরে গুণবিচারি। ’ এই প্রবাদের ফাঁদে পড়েছেন রাণাঘাটের রাণুও। স্টেশনে নিজের মনেই গান গাইতেন তিনি। কিন্তু ধুলোমাখা এই আধবুড়ি নারীকে পাত্তাই দিতেন না কেউ! তবে এখন কিন্তু রানুর সময় বদলেছে।

তিনি এখন বলিউডের প্লে-ব্যাক গায়িকাও। তার গানের জাদুতে মাতোয়ারা নেটদুনিয়া। রাণাঘাটের রাণুকে এখন কি আর এই রূপে মানায়? অতঃপর আবার মেকওভার হল রানুর। কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও অনুষ্ঠানের জন্য। মেকওভারের পর বদলে যায় তার চেহারা। নবরূপী রানুর ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

ছবিতে দেখা যাচ্ছে, রানুর পরনে জমকালো এক লেহেঙ্গা, সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। তবে রানুর এই নতুন সাজ কিন্তু নেটদুনিয়ায় নজর কেড়েছে অন্যভাবে। প্রশংসা কুড়নোর জায়গায় ট্রোল করা হয়েছে তাকে। কেউ তো আবার তার ছবির নীচে এ মন্তব্যও করে বসেছেন যে, এবার তো ঐশ্বরিয়া রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15