বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

আপনারা ধরা পড়ে গেছেন, পরিণাম ভালো হবে না’

উখিয়া সংবাদ ডেস্ক :
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯
  • ৬৬

ডেস্ক রিপোর্ট ::

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, চোরের দশদিন গৃহস্থের একদিন। আপনারা ধরা পড়ে গেছেন। তার প্রতিফলন আমরা দেখতে পাচ্ছি। আপনাদের আচার-আচরণে, কথা-বার্তায়, বক্তব্যে এবং রাষ্ট্রের গুরুত্বপূর্ণ বিষয়গুলো কিভাবে ব্যবহার করছেন তাতে প্রত্যক্ষ প্রতিফলন ঘটছে।

শনিবার বিকালে ‘বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশবিরোধী অবৈধ চুক্তি বাতিল ও বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে’ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু বলেন, আপনারা ধরা খেয়ে গেছেন। মানুষকে একবার দুইবার বোকা বানানো যায়। চিরদিন বোকা বানানো যায় না। আপনাদের ভেতর ভয় কাজ করেছে। আপনারা অন্যায় করেছেন। বাংলাদেশের মানুষের সঙ্গে অবিচার করেছেন। আপনাদের মন দুর্বল হয়ে গেছে। গণতন্ত্রের ‘মা’ বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে আপনার পার পেয়ে যাবেন, সে পার পাওয়ার কোনো সুযোগ নেই।

বিশ্বের কোনো স্বৈরাচারী শাসকের পরিণাম ভালো হয়নি। আপনাদেরও হবে না। গণতন্ত্রের মতো দেশের অর্থনীতিও আওয়ামী লীগের পকেটে। ছাত্রলীগ-যুবলীগ নেতাদের কাছে শত কোটি টাকা পাওয়া যাচ্ছে। তাহলে আওয়ামী লীগ নেতাদের কাছে কত হাজার কোটি টাকা আছে? জনগণের সবকিছু জানা আছে।

সমাবেশে আসামের বিশ লাখ মানুষের নাগরিকত্ব প্রসঙ্গে আমির খসরু বলেন, প্রায় ২০ লাখ মানুষ নাগরিক পুঞ্জি থেকে বাদ পড়েছে। আমাদের প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনায় ভারতের পক্ষ থেকে বলা হল, আপনারা চিন্তা করবেন না। এটা ভারতের অভ্যন্তরীণ বিষয়। কথা-বার্তার মধ্যে বলল।

কিন্তু যখন যৌথ বিবৃতি দিয়েছে, সেই যৌথ বিবৃতিতে সেটা আর নেই। কাকে বোকা বানাচ্ছে। আপনার সঙ্গে কার কি কথা হয়েছে, সেটা যদি যৌথ বিবৃতিতে না থাকে, তাহলে কোনো রেকর্ডই থাকল না। বাংলাদেশের স্বার্থ-সংশ্লিষ্ট কোনো বিষয় যৌথ বিবৃতিতে আসেনি। বিবৃতিতে এসেছে ভারত কী কী সুবিধা পেয়েছে। ফেনী নদী থেকে শুরু করে মংলাবন্দর ব্যবহারসহ সবকিছু যৌথ বিবৃতিতে এসেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15