বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

বিশ্ববিদ্যালয়ের বাসে ধর্ষণের চেষ্টা, হেলপার আটক

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১২৬

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবহনের জন্য ভাড়ায় চালিত বাসের ভেতরে এক শিশুকে ধর্ষণ চেষ্টার সময় বাসের হেলপারকে হাতেনাতে আটক করেছেন শিক্ষার্থীরা। এর গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন তারা।

জানা যায়, আজ রবিবার বিকেল তিনটার দিকে ক্যাম্পাসের ১ নম্বর গেইটের পাশে গাড়ির গ্যারেজের সামনে শিক্ষার্থীদের জন্য অপেক্ষমান সিকদার পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৫৬৯৮) গাড়ির হেলপার মজিবুর (৫০) বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা আট বছরের এক শিশুকে মোবাইলে ভিডিও দেখার প্রলোভন দেখায়। এরপর গাড়ির ভিতর নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিজের সিট রাখার জন্য গাড়িতে উঠলে তাকে আপত্তিকর অবস্থায় দেখে অন্য শিক্ষার্থীদের খবর দেয়। এ সময় আশপাশে থাকা শিক্ষার্থীরা এসে শিশুটিকে উদ্ধার করে গাড়ির হেলপার মজিবুরকে গণধোলাই দিয়ে প্রক্টররিয়াল বডির কাছে নিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি তাৎক্ষণিক শিশুর বাবাকে খবর দিয়ে তার কাছে হস্তান্তর করে। পরে বিশ্ববিদ্যালয়ের তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দিলে তারা মজিবুরকে আটক করে ত্রিশাল থানায় নিয়ে আসে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জল কুমার জানান, ঘটনার শুনার পরপরই আমরা আসামিকে থানায় সোপর্দ করেছি। শিশুর বাবা বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা দায়ের করেছে। আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিশুর বাবাকে আইনি লড়াইয়ের জন্য সর্বাত্বক সহযোগিতা করার আশ্বাস দিয়েছি।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনার মজিবুর নামে একজনকে আটক করা হয়েছে। শিশুর বাবা বাদী হয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দিয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের ভিতরে এ ধরনের ঘটনার তীব্র নিন্দা জানাই।

এ ঘটনার বিচারের জন্য শিশুর বাবাকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার পাশাপাশি অভিযুক্তের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আগামীকালের মধ্যেই সকল বিশ্ববিদ্যালয়ে চালিত বাস মালিকসহ সংশ্লিষ্ট সকলকে এ ব্যাপারে কঠিন সতর্ক করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15