রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০৩:২৬ অপরাহ্ন

রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় স্থানীয় যুবক ইউসুফ গুরুতর আহত!

এইচ কে রফিক উদ্দিন,উখিয়া ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ২৫৯

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন মহাসড়কে রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় স্থানীয় যুবক ইউসুফ আলী গুরুতর আহত হয়েছে।

০৫ ডিসেম্বর ২০১৯ইং সকাল ১১ঘটিকায় উখিয়ার কুতুপালং ৭নং ক‌্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইউসুফ আলী জানান, কিছু সঙ্গবদ্ধ রোহিঙ্গা আব্দুর রাজ্জাক নামক ১ ভিক্ষুককে মারধর করার সময় আমি দেখতে পেয়ে তাদেরকে ভিক্ষুকে অন্যায়ভাবে না মারতে নিষেধ করলে ৭নং ক্যাম্প এ বসবাসরত রোহিঙ্গা এহসানুল হক এর নেতৃত্বে ১০/১৫ জন রোহিঙ্গা সন্ত্রাসী  লাটিসোঠা নিয়ে আমার উপর হামলা করে রক্তাত্ব অবস্থায় ফেলে পালিয়ে যায়। স্থানীয় আর এক যুবক জাহাঙ্গীরকে টেনে হিছড়ে ক‌্যাম্পের ভিতর নিয়ে যায় বলে তিনি জানান।

উখিয়ার কুতুপালং ক্যাম্প-৭ এলাকার রেড ক্রিসেন্ট ট্রানজিটের সামনে স্বশস্ত্র রোহিঙ্গারা এ হামলার ঘটনা ঘটায়।

আহত যুবক উখিয়ার পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউপির ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার আনোয়ারা বেগম ও অানসার কমন্ডার বদিউর রহমানের ছেলে বলে জানা যায়।
আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন বলে নিশ্চিত কয়েছেন অাহতের বড় বোন মাহমুদা বেগম।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) ইমন চৌধুরী ঘটনার সত‌্যতা নিশ্চিত করে বলেন স্থানীয় ইউসুফ আলীকে হামলার সাথে জড়িত রোহিঙ্গাদের তদন্ত পুর্বক সংশ্লিষ্ট মামলায় আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15