শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:২৬ পূর্বাহ্ন

উখিয়ায় রবি,র নেটওয়ার্কে ভোগান্তি: কল করাও যাচ্ছেনা!

সরওয়ার আলম শাহীন :
  • আপডেট টাইম :: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১১০

উখিয়ায় দেশের অন্যতম শীর্ষ মোবাইল অপারেটর কোম্পানি রবি,র নেটওয়ার্কে গত এক মাস ধরে ভুত! ঢুকেছে। ইন্টারনেট স্পিড বা 3g,4g তো দুরের কথা, কল করে ঠিকমত কথা বলাও যাচ্ছেনা। ফলে জরুরী প্রয়োজনে সঠিক সময়ে কল করতে পারছেননা গ্রাহকরা। সক্রিয় নাম্বারকে বন্ধ, নাম্বার আর ব্যবহৃত হচ্ছেনা…ইত্যাদি জানানো হচ্ছে। অনেক সময় নাম্বারে একদম কল ঢুকানোও যায়না। থ্রি-জি, ফোর-জি নেটওয়ার্ক থেকেও নেই অবস্থা। যে কারণে গ্রাহকরা ভোগান্তির শিকার হচ্ছে চরমভাবে।

জামাল উদ্দিন নামের এক গ্রাহকের অভিযোগ, রবি নেটওয়ার্ক সমস্ত উখিয়া জুড়ে সমস্যা দেখা দিয়েছে। ঠিক মতো কল করা যাচ্ছেনা। হিমসিম/হয়রানির সম্মুখীন হচ্ছে তার মত অনেক সাধারণ গ্রাহক।
প্রতিদিন প্রতিটি কলের ক্ষেত্রে এ রকম সমস্যার সম্মুখীন হতে হচ্ছে কেন? গ্রাহকদের প্রশ্ন।
ভোগান্তির শিকার রুহুল আমিন বলেন, নেটওয়ার্ক থাকার পরেও কল করতে সমস্যা হচ্ছে। কল আসেনা। নেটওয়ার্ক ব্যস্ত দেখাচ্ছে । আপনাদের নেটওয়ার্কের সমস্যার কারণে গ্রাহক হয়রানির সম্মুখীন হচ্ছে। অভিযোগ দিলেও কাজ হচ্ছেনা।
রবি কোম্পানির প্রতি তার প্রশ্ন, গ্রাহকদের হয়রানি করার ক্ষমতা আপনাদের নাই। নেটওয়ার্ক নিয়ে গ্রাহকদের সঙ্গে মশকরা করছেন কেন?
অভিযোগ করার পরে কোন সুষ্ঠু সমাধান এখনো পর্যন্ত হয় নাই কেন?
গ্রাহকদের অভিযোগ, ইন্টারনেট নেটওয়ার্ক বিষয় নিয়ে হাজার হাজার বার অভিযোগ করার পরেও উক্ত সমস্যাটি এখনো পর্যন্ত রয়ে গেছে। কল করার ভোগান্তি তো রয়েছেই।
এর থেকে উখিয়ার জনগন কবে পরিত্রাণ পায় আল্লাহ্‌ই জানেন।

“রবি আপন শক্তিতে জ্বলে উঠার অপেক্ষায়” উখিয়ার ভুক্তভোগী জনগন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15