বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৪২ অপরাহ্ন

উখিয়ায় ব্লাড ডোনার’স এসোসিয়েশনের মিলনমেলা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৯

এসো এসো রক্ত দিই, রক্ত দিয়ে জীবন বাঁচাই’ স্লোগানকে সামনে রেখে মানব কল্যাণ ব্লাড ডোনার’স অ্যাসোসিয়েশন বাংলাদেশ’র উখিয়া শাখার শুভ উদ্ভোধন এবং সারাদেশের ন্যায় মিলন মেলার অংশ হিসেবে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে।

শনিবার দুপুর ২টার থাইংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর।

তিনি বলেন, “ইয়াবা কারবারের চিহ্নিত এলাকা উখিয়া-টেকনাফের যুব সমাজকে মাদক মুক্ত রাখতে চাইলে রক্তদানের মতো মানবিক কাজের বিকল্প নেই, আমার কাছে রক্তদান করা একটি সর্বোত্তম কাজ।”তিনি আরো বলেন, “তরুণ প্রজন্ম ও যুবকদের নিয়ে গঠিত এই সামাজিক সংগঠনের মাধ্যমে মাদক নির্মূল করা সম্ভব হবে এবং রক্তদান মানুষকে ইয়াবা সেবন, ইভটিজিং, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে রাখে।” বক্তব্যে তিনি প্রাপ্ত বয়স্ক প্রত্যেককেই রক্তদানে উদ্বুদ্ধ হতে আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদানকালে পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী বলেন, “আজকের সমাজ যেখানে দিনদিন মাদকের দিকে ধাবিত হচ্ছে, সেখানে তরুণদরে এরকম মানবিক চেতনায় অভূতপূর্ব উদ্যোগ নেওয়া বাস্তবে প্রসংশা প্রাপ্য।” বক্তব্যে তিনি সকল ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দ ও কক্সবাজারের বিভিন্ন স্থান থেকে আগত স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়নের ইউপি সদস্য মোজাফফর আহমদ (সও), নুরুল আবছার চৌধুরী, থাইংখালী দাখিল মাদ্রাসার সুপার মৌলানা ফজলুর রহমানসহ আরো অনেকেই।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মানব কল্যাণ ব্লাড ডোনার’স অ্যাসোসিয়েশন বাংলাদেশ’র উখিয়া শাখার এডমিন হাফেজ নুরুল আমিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15