বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

স্ত্রীর যৌতুকের মামলায় কারাগারে ওসি

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১২০

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর করা যৌতুকের মামলায় মো. সালাউদ্দিন নামে পুলিশের এক পরিদর্শককে (ইন্সপেক্টর) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার দুপুরে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আনোয়ার ছাদাত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সালাউদ্দিন কুমিল্লা জেলার কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হিসাবে কর্মরত আছেন। গত ১ ডিসেম্বর তার স্ত্রী তাহমিনা আক্তার পান্না বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। পান্না ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মহিলা লীগের সহসভাপতি।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০১৪ সালের ৫ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পশ্চিম মেড্ডা এলাকার মৃত শরাফ উদ্দিনের মেয়ে তাহমিনা আক্তার পান্নার সঙ্গে চট্টগ্রামের হাটহাজারীর সামসুল আলমের ছেলে সালাউদ্দিনের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের সময় ১৫ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করা হয়। তাদের ঘরে তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে।

গত ১৫ নভেম্বর সালাউদ্দিন ব্রাহ্মণবাড়িয়ায় এসে শ্বশুরবাড়ির লোকজনের সামনে পুলিশের চাকরিতে পদোন্নতির কথা বলে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। কিন্তু টাকা দিতে অপারগতা প্রকাশ করলে পান্নাকে নাকে মুখে চর, থাপ্পড়, কিল, ঘুষিসহ এলোপাতাড়ি মারধর করেন সালাউদ্দিন। পরে স্ত্রী ও সন্তানকে ফেলে রেখে ঘটনাস্থল থেকে চলে যান। এ জন্য বিচার পাওয়ার আশায় তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

তাহমিনা আক্তার পান্নার আইনজীবী তাসলিমা সুলতানা খানম নিশাত বলেন, বিচারক মামলাটি আমলে নিয়ে আসামি সালাউদ্দিনকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

পরে তিনি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15