শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

ইয়াবা বিক্রিতে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৩২
ফাইল ছবি

ইয়াবা বিক্রিতে বাধা দেওয়ায় কিশোরগঞ্জে রাজীব (২১) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা এবং তার চাচা অ্যাডভোকেট আল আমীনকে ছুরিকাঘাতে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টার দিকে সদর উপজেলার বৌলাই ইউনিয়নের তেরহাসিয়া গ্রামে। নিহত রাজীব তেরহাসিয়া গ্রামের আবেদ আলীর ছেলে।

নিহত রাজীবের পারিবারিক সূত্র জানিয়েছে, বৌলাই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সুজন ইয়াবা ব্যবসার সাথে জড়িত।

কিছুদিন আগে ইয়াবাসহ র‌্যাব তাকে গ্রেফতার করে। বেশ কিছুদিন হাজতবাসের পর সম্প্রতি জামিনে বের হয়ে আবারও ইয়াবা ব্যবসায় লিপ্ত হয় সে। বিভিন্ন স্থান থেকে ক্রেতারা সুজনের কাছ থেকে ইয়াবা কেনার জন্য গিয়ে রাজীবের বাড়ির সামনে আড্ডা দেয়।

রাজীব ও তার পরিবারের লোকজন মঙ্গলবার সন্ধ্যার দিকে তাদেরকে বাধা নিষেধ করলে সুজন ক্ষিপ্ত হয়। এ নিয়ে প্রথমে কথা কাটাকাটি ও হাতাহাতিও হয়। পরে রাত ১১টার দিকে সুজন তার লোকজন নিয়ে রাজীবের বাড়িতে হামলা চালায়। তারা রাজীবকে এলোপাতারিভাবে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাজীবের চাচা অ্যাডভোকেট আল আমীন এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে।

রাতেই তাকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ঘটনার পর সুজন পালিয়ে গেছে। সুজনের ভাই রফিক ও পিতা মালেকসহ তিনজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15