শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৯:১৬ অপরাহ্ন

বোরকা কিনতে গিয়ে গণধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রী

ডেস্ক রিপোর্ট :
  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৩৫
প্রতীকী ছবি

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার বিকেলে বোরকা কিনে বাড়ি ফেরার পথে ওই ছাত্রী ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বুধবার রাতে দুজনকে আটক করেছে পুলিশ।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ গতকাল বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বোরকা কিনতে মুক্তাগাছায় গেলে তিন যুবক ওই কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের পরিচয় গোপন রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রী জানায়, গত মঙ্গলবার বিকেলে সে বোরকা কিনতে মুক্তাগাছায় যায়। বোরকা কেনার পর বাড়িতে ফেরার জন্য সিএনজি খোঁজার সময় পূর্বপরিচিত ওবাইদুলের সঙ্গে তার দেখা হয়। ওবায়দুলও একই এলাকায় যাওয়ার কথা বললে ওই কিশোরী তার সঙ্গে সিএনজিতে ওঠে।

ভুক্তভোগী কিশোরী আরও জানায়, ওই সময় সিএনজিতে কালো বোরকা পরা আরও একজন ছিল। সিএনজি ভিন্নপথে চলতে শুরু করলে সে চিৎকার শুরু করে। এ সময় বোরকা খুলে এক যুবক তার মাথায় পিস্তল ধরে বলেন, চিৎকার করলে মেরে ফেলব। এরপ তাকে বোররচর ইউনিয়নে নির্জন এক বাড়িতে নিয়ে যান তারা। সেখানে শাকিল, ওবাইদুল, নাঈম তাকে দলবেঁধে ধর্ষণ করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরদিন বুধবার সকালে ওই তিনজন ওই ছাত্রীকে একটি গাড়িতে তুলে বাড়ি পাঠিয়ে দেন।

ভুক্তভোগী ছাত্রী বাড়ি ফিরে বিষয়টি তার মা-বাবাকে জানালে তারা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15