মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন

কারিনার দিকে নজর! কপিল শর্মার উপর চটলেন সাইফ

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৫৫

যেকোনো বিষয় নিয়ে যে কারো সঙ্গে মজা করতে কখনোই পিছপা হন না ভারতের জনপ্রিয় উপস্থাপক ও কমেডিয়ান কপিল শর্মা। জনপ্রিয় রিয়েলিটি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে তার উপস্থাপনায় নিয়মিতই মজার সব দৃশ্যের অবতারণা হতে দেখা যায়।

তবে এবার কপিলকে একহাত নিয়েছেন বলিউড সুপারস্টার সাইফ আলি খান। এর পেছনে অবশ্য কারণও আছে।

স্ত্রী কারিনা কাপুরকে নিজের অনুষ্ঠানে ডেকে কপিলের ফ্লার্ট করার ঘটনায় খানিক ক্ষুব্ধ সাইফ।

শুক্রবার মুক্তি পেয়েছে সাইফের ছবি ‘জওয়ানি জানেমন’। আর সেই ছবির প্রচারেই কপিলের অনুষ্ঠানে এসে  কমেডিয়ান কপিলকে সাইফের প্রশ্ন, “তোমার বিয়ে হয়ে গিয়েছে না? কেন জিজ্ঞাসা করছি বল তো? আমার স্ত্রী কারিনা তোমার অনুষ্ঠানে এসেছিল কিছু দিন আগে।

তা দেখলাম পুরো শো জুড়েই তোমার নজর ওর দিকেই ছিল। ”

অন্য কেউ হলে হয়তো নবাবের ‘হুঙ্কারে’ খানিকটা ভয়ই পেয়ে যেতেন। কিন্তু কপিল মানেই একরাশ মজা। তাই স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই হাসতে হাসতে কপিলের উত্তর, “না স্যার, কারিনা বলে নয়। আমি সবার স্ত্রীদের সঙ্গেই এমন ব্যবহারই করে থাকি।

সাইফের সঙ্গে টেবু এসেছিলেন ওই অনুষ্ঠানে। টেবুর উচ্চতাও নিয়েও ঠাট্টা করতে শুরু করেন কপিল। টেবুকে উদ্দেশ্য করে তিনি বলেন, “আপনি কি হিল জুতো পরেই জন্ম নিয়েছিলেন?”

অন্যদিকে সাইফকে জিজ্ঞাসা করেন, কোনো দিনও সোশ্যাল মিডিয়ায় কাউকে ‘এটা শেয়ার করলে আপনার ভাগ্য ভাল যাবে’ মার্কা মেসেজ পাঠিয়েছেন কি না? উত্তরে সাইফ বলেন, হ্যাঁ, ছোটে নবাবও করেছেন এমনটা। যদিও জীবনে একবারই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15