মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৫১ অপরাহ্ন

জনগণ যদি আপনাদের কুকীর্তি দেখতে পারত, ট্রেলারে শাকিব খান

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম :: সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪

‘দেশের জনগণ তো ঘুমাইয়া গেছে। তাদের একটু জাগানোর চেষ্টা করতেছি।’

‘মনে রাখিস, আমি কিন্তু বড় নেতা।’

‘আরে রাখেন মিয়া, নেতা কারে কয় জানেন? মানুষের মন জয় কইরা ভক্তি আর ভালোবাসা দিয়ে নেতা হয়। সেই নেতা তো ছিল একজন। আপনার মতো খারাপ লোকেরা ষড়যন্ত্র কইরা তারে মাইরা ফেলছে। সাধারণ জনগণ যদি আপনাদের এই সব কুকীর্তি দেখতে পারত, তাইলে মুরগির মতো টাইনে ছিঁড়ে ফেলত।’

‘সাধারণ জনগণ যদি আপনাদের এই সব কুকীর্তি দেখতে পারত, তাইলে মুরগির মতো টাইনে ছিঁড়ে ফেলত।’

‘বীর’ চলচ্চিত্রের ট্রেলারে এমনই সব সংলাপে পাওয়া গেছে চিত্রনায়ক শাকিব খানকে। ৩ মিনিট ১৬ সেকেন্ডের এই ট্রেলারটি এরই মধ্যে দর্শকদের দৃষ্টি কেড়েছে। সবাই এর প্রশংসা করছে।

‘বীর’ পরিচালনা করছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। এটি তার পরিচালনায় ৫০তম চলচ্চিত্র। এতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা বুবলী। গতকাল শনিবার রাতে শাকিব খানের এসকে ফিল্মস ইউটিউব চ্যানেলে এর ট্রেলার প্রকাশ করা হয়। এরই মধ্যে এটি দেখা হয়েছে প্রায় ৫ লাখ বার।

এর আগে, ‘বীর’র একটি রোমান্টিক গানও প্রকাশ হয় ইউটিউবে। আকাশ সেনের সংগীত পরিচালনায় কোনাল ও ইমরানের গাওয়া গানটি এর মধ্যেই ইউটিউবে ১৪ লাখেরও বেশি ভিউ হয়েছে। গান প্রকাশের দুদিনের মাথায় ‘বীর’র ট্রেলার চলচ্চিত্র সংশ্লিষ্টদের মন কেড়েছে।

‘বীর’ ছবিতে শাকিব-বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শবনম পারভীন, নাদিম, সোহেল খান, ডন, জাদু আজাদ, শিবা শানু, দুলারী প্রমুখ। ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ১৪ ফেব্রুয়ারি ‘বীর’ মুক্তি পেতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 UkhiyaSangbad
Theme Dwonload From ThemesBazar.Com
themesbaukhiyasa15